• Date: All Season Tour
  • Tour Package Name: MOINOT GHAT DAY TOUR PACKAGE
  • Prices: Starting From BDT 1,500/-

পদ্মা পাড়ের মৈনট ভ্রমন।
ডে ট্যুর, দিনে গিয়ে দিনেই ফিরে আসা।
ভ্রমন খরচঃ ১৫০০ টাকা

ঢাকা থেকে দিনে গিয়ে দিনেই বেড়িয়ে আসা যায়। মিনি_কক্সবাজার খ্যাত মৈনট রূপে-গুনে কখনো কখনো কক্সবাজারকেও হার মানিয়ে দেয়। মৈনটে ঢুকতেই আপনি ধাক্কা খাবেন একটা। পিচ ঢালা রাস্তা হঠাৎ করে শেষ। কোত্থেকে যেন হুট করে ভেলকির মতো আপনি অন্য জগতে ঢুকে পড়বেন! আপনি ঠিক নদী নাকি সমুদ্র দেখছেন তা ঠাহর করে ওঠার আগেই পশ্চিমের সাঁই সাঁই বাতাসে আপনার চুল ওড়া শুরু হবে! আকাশে যেন নীলের দল খেলায় মেতেছে। পুরো চিত্রটাকে আপনার মনে হবে শিল্পির তুলির আঁচড়ে আঁকা একটা ক্যানভাস! এবং অবিশ্বাস্য রকম ভাবে এটা ঢাকায়। ঢাকার অদূরে অবস্থিত অপরূপ সৌন্দর্যের মৈনট 'বীচ'। এই সৌন্দর্য হৃদয় দিয়ে অনুভব করা আর চোখ দিয়ে অবলোকন করার জন্যই আমাদের এই মৈনট যাত্রা! আপনি আমন্ত্রিত।

-          এটি একটি রিলাক্স ট্যুর। শিশুসহ সপরিবারে যেতে পারবেন।

-          ট্রাভেলারদের জন্য ওয়াশ রুমের ব্যাবস্থা রয়েছে।

এর মধ্যে যা থাকছে -
-AC BUS
-সকালের নাস্তা, দুপুরে পদ্মার তাজা ইলিশ মাছ ভাজা ও মুরগীর রোস্ট দিয়ে লাঞ্চ, সন্ধ্যার স্ন্যাকস।
-ইঞ্জিন বোট ভাড়া ।
- আদনান প্যালেসের এন্ট্রি টিকিট।
-ফানুস

 ভ্রমণের স্থান সমুহঃ
- মৈনট ঘাট।
- পদ্মা নদী।
- আদনান প্যালেস।
- শতবর্ষী রাজ প্রাসাদ।

 ভ্রমণের সম্ভাব্য বর্ণনাঃ

- ভ্রমনের জন্য আমাদের সাথে সার্বক্ষনিক থাকছে AC বাস। ট্যুরের দিন সকাল ৭ঃ৩০ টায় বাস উত্তরা থেকে ছাড়বে। মিরপুর ১০ হতে ছেড়ে যাবে ৮ঃ৪০ এ। সকাল ৯ঃ২০ টায় ফার্মগেট পৌঁছাবে। এবং ৯ঃ৫০ টায় গুলিস্তান পৌঁছাবে। সবাই সুবিধামত স্থান থেকে বাসে উঠতে পারবেন। বাস ১০ মিনিট গুলিস্তান অবস্থান করবে। যারা উত্তরা, মিরপুর ১০ বা ফার্মগেট থেকে উঠবেন না তারা গুলিস্তান জাতীয় গ্রন্থ কেন্দ্রের(গোলাপ শাহ মাজার) সামনে হতে বাসে উঠবেন।

- প্রথমে আদনান প্যালেসে যাবো আমরা। অসাধারন এই স্থাপনায় শিশুদের জন্য রয়েছে নানান রাইড।
- এরপর কলাকোপা জমিদার বাড়ি দর্শন ।
-সেখান থেকে সরাসরি মৈনট ঘাট ।

মৈনট গিয়ে ফ্রেশ হয়ে আমরা দুপুরের খাবার খাবো পদ্মার তাজা ইলিশ, মুরগির রোস্ট, ভর্তা, ডাল আর সালাদ দিয়ে। এরপর আমরা বড় বোটে করে নদীর ভেতরে যাবো। ২ ঘন্টার মত পদ্মা নদীর স্বর্গ সুধা অনুভব করবো আমরা। এটা বড় ইঞ্জিন বোট। সবাই এটাতে থাকবো।

-সন্ধ্যায় থাকছে ফানুস উৎসব।

চাইল্ড পলিসিঃ
- ০ থেকে ৩ বছর ফ্রি!
-৩+ থেকে ৫ বছর ৫০% । (যদি অভিবাবকের সাথে বাসে সিট শেয়ার করে।)

লক্ষ্যনীয়ঃ
-বাসের সিট নিয়ে কোন অভিযোগ-অনুযোগ গ্রহনযোগ্য নয়। বুকিং সিরিয়াল অনুযায়ী সিট বণ্টন করা হবে। তবে সম্মানিত সিনিয়র সিটিজেনগন (বৃদ্ধ) সামনে সিট পাবেন।
- ব্যক্তিগত চাকুরীর প্রভাব কিংবা রাজনৈতিক পরিচয় প্রদান করে কোন অমূলক রিকোয়েস্ট বা অযাচিত আবদার করে হীনমন্যতার পরিচয় প্রদান করবেন না ।

Policy & Terms

Days : 1 | Nights : 0

Inclusions

Exclusions

Review

There are no reviews yet.